মেনু নির্বাচন করুন
পাতা

পূর্ববর্তী মামলার রায়

 

মামলা নং

শুনানী তারিখ

বিবরণ

রায়/সিদ্ধান্ত

১১/২০১৩

২৪/০৬/১৩ইং

২৭/০৭/১৩ইং

বাদী-রফিকুল ইসলাম, পিতা- মৃত ওয়ালী, সাং-পক্ষিয়া, ওয়ার্ড নং-০৭, ইউপি: ০৮নং পক্ষিয়া, পো: বোরহানগঞ্জ, উপজেলা : বোরহানউদ্দিন, জেলা: ভোলা। 

বিবাদী- সালা বেগম, স্বামী-রফিকুল ইসলাম, পিতা- ছালেক আহমদ,সাং-পক্ষিয়া, ওয়ার্ড নং-০৭, ইউপি: ০৮নং পক্ষিয়া, পো: বোরহানগঞ্জ, উপজেলা : বোরহানউদ্দিন, জেলা: ভোলা। 

মাদকাসক্ত থাকার কারণে পারিবারিক কলহ সৃষ্টি হয়। যা গ্রাম পুলিশের প্রতিবেদন, সংশ্লিষ্ট মেম্বারের জবানবন্দিতে বাদী ও বিবাদী উভয়েই  দোষী প্রমানিত হয়।

উভয়ের দোষ প্রমানীত হওয়ায় ও তাদের সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে উভয়কে সংশোধন করার জন্য তালাক আবেদন বাতিল ও পারিবারিক সমঝোতায় থাকতে বলা হয়।

২৩/২০১৪

২০/০৮/১৪ই

১৫/০৯/১৪ ইং

বাদী-আব্দুস সালাম, পিতা- মৃত জয়নাল আবেদিন, সাং-পক্ষিয়া, ওয়ার্ড নং-০২, ইউপি: ০৮নং পক্ষিয়া, পো: বোরহানগঞ্জ, উপজেলা : বোরহানউদ্দিন, জেলা: ভোলা। 

বিবাদী- মো: রফিক, পিতা- মৃত জয়নাল আবেদিন, সাং-পক্ষিয়া, ওয়ার্ড নং-০২, ইউপি: ০৮নং পক্ষিয়া, পো: বোরহানগঞ্জ, উপজেলা : বোরহানউদ্দিন, জেলা: ভোলা। 

পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে। দুই ভাইয়ের দন্দ হয়। এবং পরবর্তীতে তা ইউপি মেম্বারকে অবহিত করা হয়। পুলিশের প্রতিবেদন, সংশ্লিষ্ট মেম্বারের সিন্ধন্তে উভয়েই দোষী প্রমানিত হয়।

 

উভয়ের দোষ প্রমানিত হওয়ায়। দুই ভাইকে পৈত্রিক সম্পত্তি সমান ভাগে ভাগ করে দেওয়া হয়।


Share with :

Facebook Twitter